প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীতে সন্ধ্যার দিকে চার তলার কার্নিশে কিশোরী, ৯৯৯-এ ফোন

   
প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২১

রাজধানীর ভাটারা এলাকায় এক কিশোরীকে চারতলা ভবনের কার্নিশে বেঁধে রেখেছে স্থানীয় লোকজন। তাঁরা বলছেন, ওই কিশোর ভবনের বাইরের দিক থেকে চারতলার কার্নিশে উঠেছে। খবর পেয়ে কিশোরীকে উদ্ধার করার জন্য ঘটনাস্থলে পৌঁছেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এরশাদ হোসেনএ কথা জানান।

ফায়ার সার্ভিস সূত্র ও স্থানীয় এক বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, ভাটারার বাগানবাড়ি এলাকার একটি আটতলা বাসার সামনে পরিবারের সঙ্গে বসবাস করে ওই কিশোরী। আজ রোববার সন্ধ্যার দিকে সবার অগোচরে সে ভবনের নিচতলা থেকে চারতলা পর্যন্ত উঠে যায়। পরে ভবনের একজন তা দেখতে পান।

ভবন মালিকের ছেলে সাজিদ হোসেন রাত ৭টা ২০ মিনিটের দিকে মুঠোফোনে বলেন, ওই কিশোরী তাদের বাসার সামনে থাকে। তবে ভবনের বাইরের দিক থেকে সে কেন ও কিভাবে চারতলা পর্যন্ত উঠে গেল, তা বোঝা যাচ্ছে না। পরে কিশোরীকে উদ্ধার করার জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, ভাটারা ভবনের বাইরে আটকে পড়া মেয়েটিকে উদ্ধার তৎপরতায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার প্রক্রিয়া শুরু করেছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: