প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করোনায় আক্রান্ত শেন ওয়ার্ন

   
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২১

ছবি : ইন্টারনেট

করোনায় আক্রান্ত  হয়েছেন শেন ওয়ার্ন। দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের কোচের দায়িত্বে রয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার। রবিবার (১ আগস্ট) সাউদার্ন ব্রেভের বিপক্ষে ওয়ার্নের দল লন্ডন স্পিরিটের ম্যাচ ছিল। এদিন সকালেই ওয়ার্ন জানান তার শরীর খারাপ লাগছে। সঙ্গে সঙ্গে তার করোনার পরীক্ষা করা হয়। সেখানে রিপোর্টের ফল পজিটিভ আসে। তিনি ছাড়াও দলের সঙ্গে যুক্ত আরও একজনের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তিনি লন্ডন স্পিরিট দল পরিচালনা কমিটির সদস্য।

রোববার সকালে লন্ডন স্পিরিটের ম্যাচ ছিল সাদার্ন ব্রেভের সঙ্গে। লর্ডসে ওই ম্যাচ শুরু হওয়ার আগে ওয়ার্ন অসুস্থ বোধ করেন। তার ল্যাটারাল ফ্লো পরীক্ষা করা হয়। সেই পরীক্ষার ফল পজিটিভ এসেছে। পিসিআর পরীক্ষার ফল এখনও জানা যায়নি। তবে লন্ডন স্পিরিট দলের কোনো ক্রিকেটার করোনায় আক্রান্ত হননি।

দ্য হান্ড্রেড প্রতিযোগিতার প্রথম ১০ দিনের মধ্যে ওয়ার্ন দ্বিতীয় কোচ, যিনি করোনায় আক্রান্ত হলেন। এর আগে জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক এবং ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার করোনায় আক্রান্ত হয়েছিলেন।

প্রসঙ্গত, দ্য হান্ড্রেডে করোনা পজিটিভ হওয়া দ্বিতীয় কোচ ওয়ার্ন। তার আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার। এবং চলমান দ্য হান্ড্রেডে করোনা আক্রান্তের তৃতীয় ঘটনা এটি। প্রথম টেস্টের ফলাফল পজিটিভ আসার পরেই ওয়ার্ন ও উক্ত ব্যক্তিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বর্তমানে ওয়ার্ন দ্বিতীয় পিসিআর টেস্টের জন্য অপেক্ষায় রয়েছেন। তবে তার দলের ম্যাচ স্থগিত করা হয়নি। লন্ডনের স্পিরিটের ম্যাচ যথারীতি সময় অনুযায়ীই শুরু হয়েছিল।

তুষার/জু.সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: