প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গাইবান্ধায় লিখন হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

   
প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ৯ আগস্ট ২০২১

ছবি: প্রতিনিধি

আসাদুজ্জামান, গাইবান্ধা থেকে: গাইবান্ধা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হাসান লিখন হত্যার বিচার ও হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার শহরের ডিবি রোডে এক মানববন্ধনের কর্মসূচী পালন করা হয়। বিক্ষুব্ধ এলাকাবাসিরা স্বত:স্ফুর্তভাবে এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, রিক্সা শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক প্রমুখ।

বক্তারা বলেন, লিখনসহ গত চার মাসে গাইবান্ধা সদরেই ৫টি হত্যাকান্ড সংঘটিত হয়েছে যা রীতিমত উদ্বেগজনক। সেইসাথে এইসব হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যর্থতার পরিচয় দিয়েছে। শুরুতেই যথাযথ পদক্ষেপ গ্রহণ করা গেলে এতগুলো হত্যাকান্ড সংঘটিত হত না। এসব ঘটনার মধ্য দিয়ে আইন-শঙ্খলা চরম অবনতির বিষয়টি ফুটে উঠেছে। বক্তারা এসব হত্যাকান্ডের সঙ্গে জড়িত দুষ্কৃতকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: