প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঘুরতে এসে বাসের চাকায় পিষ্ট হয়ে পথেই মারা গেল ৩ বন্ধু

   
প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২১

ছবি: সংগৃহীত

বেপরোয়াগতিতে বাস ওভারটেক করতে গিয়ে বরিশালে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু দুর্ঘটনার কবলে পড়েন। এতে ঘটনাস্থলে ২ বন্ধুর মৃত্যু হয়। অপর আরেক বন্ধুকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, জয়দেব দাসের ছেলে চয়ন দাস ও রাব্বী নামের একজন।

বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র নিহতদের বন্ধু রাকিব ও তপু জানান- আমরা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময়ে পিছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়। অপরদিকে, প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যমকে জানান- মোটরসাইকেলটি বেপরোয়াগতিতে বাসটিকে ওভারটেক করছিল। ঠিক তখন বিপরীত দিক থেকে আরো একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পিছনে থাকা বাসের চাকার নিচে পড়ে। পরে তারা হতাহত হোন।

এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান গণমাধ্যমকে জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান নামে পরিবহনটি আটক করা হয়েছে। এদিকে, আহত ৩ জনকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: