প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে ৬২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

   
প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২১

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ থেকে: ঢাকার কেরানীগঞ্জ ব্যাগের মধ্যে করে পরিবহনের সময় সন্দেহজনক গতিবিধির কারণে তল্লাশি করে ৬২ বোতল ফেন্সিডিল সহ রেভা আক্তার(৩৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত রেভা ঢাকার দোহার থানার রাজাপুর গ্রামের মৃত ইউসুফ আলীর মেয়ে। বর্তমানে সে স্বামী আব্দুস সালাম এর সাথে কালন্দি ইউনিয়নের বরিশুর ভাড়া বাসায় থাকত। গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে কালন্দি ইউনিয়নের বরিশুরে হাবিবের বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, ঘটনার সময় এসআই সুব্রত দাস সঙ্গীয় এ এস আই নুরুল আমিন ও এ এস আই সাইফুল ইসলামকে নিয়ে পরোয়ানা তামিল অভিযান ডিউটি করাকালীন সময়ে এত রাতে দুটি ব্যাগ নিয়ে যাওয়ার সময় তাদের সন্দেহ হলে আটককৃত রেভাকে ডেকে ব্যাগ তল্লাশি করলে, সেখান থেকে ৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদক আইনে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: