প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৌরীপুরে সম্মানী ভাতার টাকা দুস্থ নারীদের উপহার দিলেন ইউপি সদস্য

   
প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহের গৌরীপুরের মইলাকান্দা ইউনিয়নের নওপাই গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম সিরাজ (৩৯), তিনি ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক। ২০১৬ সালের মার্চে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মইলাকান্দা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করে ইউপি সদস্য নির্বাচিত হন সিরাজ।

তিনি নিজের পাঁচ বছরের সম্মানী’র ভাতারটাকার নিজের জন্য খরচ না করে সেই ভাতার টাকা দিয়ে চার শতাধিক দুস্থ নারীদের শাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও সম্মানী ভাতার টাকার একটি অংশ এলাকার ১২টি মসজিদের সংস্কার ও উন্নয়ন কাজের জন্য অনুদান দিয়েছেন তিনি।

রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে মইলাকান্দা ইউনিয়নের নওপাই ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিক ভাবে দুস্থ নারীদের শাড়ি উপহার দেয়ার পাশাপাশি মসজিদ কমিটির কাছে অনুদানের টাকা তুলে দেন ইউপি সদস্য সিরাজ।

ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম সিরাজ গণমাধ্যমকে বলেন, ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর সুখে-দুঃখে সবসময় জনগণের পাশে থাকার চেষ্টা করেছি।

এলাকার উন্নয়ন ও দুস্থদের পাশে দাঁড়াতে ব্যতিক্রম কিছু করতে গিয়ে নিজের পাঁচ বছরের সম্মানী ভাতার টাকা জমিয়ে জনকল্যাণে ব্যয় করেছি।গ্রামের প্রবীণ ব্যক্তি মাহতাব উদ্দিনের সভাপতিত্বে এ উপলক্ষে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পারভেজ আহমেদ,শাহীনুর রহমান, পারভেজ আহমেদ, খোকন মিয়া, ইসহাক আলী, মোহাম্মদ আলী, সালমান রহমান প্রমুখ।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: