প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

আশুলিয়ায় বাংলাদেশ ডেন্টাল পরিষদের অতিথি সংবর্ধনা

   
প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

সাভারে বাংলাদেশ ডেন্টাল পরিষদ আশুলিয়া শাখার অতিথি সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার (২৭ সেপ্টেম্বর) আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কিংডমের লিয়া রেস্টুরেন্টের ২য় তলায় বাংলাদেশ ডেন্টাল পরিষদ,আশুলিয়া শাখার উদ্যোগে অতিথি সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ডেন্টাল পরিষদ, আশুলিয়া শাখার সভাপতি ডেন্টিস্ট মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডেন্টিস্ট লায়ন মুহাম্মদ কামাল হোসেন মহাসচিব,বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় সংসদ।

আলোচনা সভায় ডিপ্লোমা ডেন্টাল টেকনোলিষ্টদের বিবিধ সমস্যা ও দাবির কথা প্রধান অতিথির সম্মুখে তুলে ধরেন। প্রধান অতিথি ডেন্টিস লায়ন মুহাম্মদ কামাল হোসেন বিডিপি’কে সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন হিসাবে উল্লেখ করে বলেন, ডিপ্লোমা ডেন্টাল টেকনোলজিষ্টদের দাবিগুলো নিয়ে তিনি প্রয়োজনে স্বাস্থ্যবিভাগের উচ্চ পর্যায়েও কথা বলবেন। এছাড়াও তিনি স্থানীয়ভাবে সংগঠনটিকে সবরকমের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুমন আহমেদ ভূঁইয়া প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক আশুলিয়া থানা যুবলীগ,তানবীর আহম্মেদ রোমান ভূঁইয়া বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,ডাঃ কাজী আঃ ওহাব সভাপতি নিউ বঙ্গমার্কেট জামগড়া,জহিরুল ইসলাম লিটন সাধারণ সম্পাদক আশুলিয়া প্রেসক্লাব,ডেন্টিস্ট মেহেদী হাসান,ডেন্টিস্ট রিচার্ড ডলার, ডেন্টিস্ট মোঃ আঃ রাজ্জাক,ডেন্টিস্ট মোঃ মিজানুর রহমানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: