প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফুলবাড়ীতে গো-খাদ্য বিতরণ

   
প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

অনিল চন্দ্র রায়, কুড়িগ্রাম থেকে : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে বন্যা কবলিত প্রান্তিক গবাদি পশু পালনকারীদের মাঝে গো খাদ্য বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ২৬০ জন পশু পালনকারী নারী পুরুষের মাঝে প্রতেক্যে ২৫ কেজি করে গো খাদ্য বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ণ কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. কৃষ্ণ মোহন হালদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান এজাহার আলী, নাওডাঙ্গা ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা, ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, কাশিপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার মেরাজ উদ্দিন ও উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা গৌতম কুমার মোহন্ত উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: