প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ গোলাম রব্বানী

খুলনা প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় ভুয়া চিকিৎসককে এক মাসের সশ্রম কারাদণ্ড

   
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

খুলনার ডুমুরিয়া বাজারে ভুয়া চিকিৎসক তন্ময় অধিকারীকে (২৭) এক মাসের শশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবারবার (২৭ সেপ্টেম্বর) র‌্যাব-৬ এর অভিযানে তাকে আটকের পর ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল ওয়াদুদ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল এ্যাক্ট ২০১০ এর ২৯ ( ১১) ধারায় এ দণ্ডাদেশ দেন। ভুয়া চিকিৎসক তন্ময় অধিকারীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই ভুয়া চিকিৎসককে গত বছর তৎকালীন উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) সঞ্জিব দাশ ভুয়া চিকিৎসা দেয়া ও প্রেসক্রিপশনে শিশু ও মহিলা বিশেষজ্ঞ লেখায় ১৫ দিনের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করে চেম্বার বন্ধ করে দেন।

পরে সঞ্জিব দাশ বদলী হয়ে ডুমুরিয়া ত্যাগ করলে তন্ময় আবারও ডুমুরিয়া বাজারের মনোয়ারা সুপার মার্কেটে চেম্বার খুলে রোগী দেখা শুরু করে। কয়েক মাস আগে এক অভিযোগের ভিত্তিতে বর্তমান সহকারি কমিশনার ভূমি মো. মনিরুজ্জামান তন্ময়কে রোগী না দেখতে সতর্ক করে দেন। কিন্তু তন্ময় অধিকারি চেম্বার পরিবর্তন করে ডুমুরিয়া থানা সড়কের রাজ মেডিকেল হলের নামে চেম্বারের ঠিকানায় রোগী দেখতে থাকেন। র‌্যাব ৬ এর গোয়েন্দা ইউনিট গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি পর্যবেক্ষন ও তদন্ত করে সত্যতা পায়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: