প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আগামী নির্বাচনে অংশগ্রহণ করেন, না হয় বিএনপির অস্তিত্ব থাকবে না: কামরুল ইসলাম

   
প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২১

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ থেকে: ২০১৪ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫৩ জন এমপি নির্বাচিত হওয়ার পরেও পাঁচ বছর আওয়ামী লীগ ক্ষমতায় ছিল,আপনারা কিছুই করতে পারেননি তাই আমাদেরকে আর আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। আগামী নির্বাচনে অংশগ্রহণ করেন, আমরাও একটি শক্তিশালী বিরোধী দল দেখতে চাই। নির্বাচন না করে সহিংসতার পথ বেছে নিলে এবার আর বিএনপির অস্তিত্ব থাকবে না বলে উল্লেখ করেছেন অ্যাডভোকেট কামরুল ইসলাম। ঢাকার কেরানীগঞ্জে কলাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-২) সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সোমবার বিকেলে কলাতিয়া ইউনিয়নের মানিক চৌধুরী মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধনের পর পবিত্র কুরআন তিলাওয়াত পর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে এক আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শফিউল আজম খান (বারকু) এবং যুগ্ন-আহবায়ক আলতাফ হোসেন বিপ্লব কর্মীদের মাঝে নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: