প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ রোধে আক্কেলপুরে প্রচারণা

   
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, ৫ অক্টোবর ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনী পাকশী বিভাগের সান্তাহার সার্কেলের আয়োজনে জনসচেতনতামূলক প্রচারণা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে আক্কেলপুর পৌর এলাকার ডাউন রেলগেট, রেল স্টেশন প্রাঙ্গন ও হাস্তাবসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ট্রেনে পাথর নিক্ষেপের ভয়াবহতার উপর গুরুত্ব দিয়ে ও বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন আইন তুলে ধরে জনসচেতনতামূলক প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আক্কেলপুরের রেলওয়ে স্টেশন মাস্টার খাদিজা খাতুন সহকারি স্টেশন মাস্টার হাসিবুল হাসান, শান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এস.আই কামরুজ্জামান, পৌর এলাকার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ প্রমুখ।

জনসচেতনতামূলক প্রচারণাকালে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, ছাদে, বাফারে ও ইঞ্জিনে অবৈধ চলাচল সহ অপরাধমূলক সকল কার্যকলাপ থেকে বিরত থাকার আহব্বান জানান বক্তারা। ট্রেনে পাথর নিক্ষেপকারীদের ধরে আইনের আওতায় দিলে পুরষ্কার প্রদানের ঘোষণা দেন আক্কেলপুর রেলওয়ে স্টেশন মাস্টার খাদিজা খাতুন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: