প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোটরসাইকেলে পূজা দেখতে বের হয়ে প্রাণ হারালো ২ বন্ধু

   
প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

ফাইল ছবি

সাতক্ষীরা আশাশুনিতে মোটরসাইকেল ও নছিমনের মুখোমুখী সংঘর্ষে নিহত হয়েছে দুই বন্ধু। এ সময়ে আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আশাশুনি উপজেলার কালিবাড়ী মোড়ে এ দূরঘটনা ঘটে।

নিহতরা হলেন- আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশ চন্দ্র মন্ডলের ছেলে হিরমান মন্ডল (২৫) ও একই গ্রামের পবিত্র মন্ডলের ছেলে সজীব মন্ডল (২১)। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন একই গ্রামের রিপন মন্ডল (২৪)।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, তিন বন্ধু মোটরসাইকেল একত্রে বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরছিলেন। এ সময়ে আশাশুনি উপজেলার কালিবাড়ী মোড় সংলগ্ন এলাকায় একটি নছিমন কে ক্রাসিং করতে যেয়ে দূরঘটনা সংঘটিত হয়। এ সময়ে ঘটনাস্থলে হিরামন মণ্ডল নামের এক ব্যক্তি করা যায়। পরবর্তীতে তাৎক্ষণিক ভাবে আহতদের হাতপাতালে নেওয়া হলে সজীব মণ্ডল মারা যায়। তাছাড়া তাদের সাথে থাকা অপর এক ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন বিডি২৪লাইভকে জানান, তারা তিন বন্ধু একটি বাইকে পূজা দেখার উদ্দেশ্যে ঘুরছিলেন। এ সময়ে কালিবাড়ী এলাকায় নছিমনের সাথে সংঘর্ষে হয়। ঘটনাস্থলে হিরামন মণ্ডল মারা যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে থেকে হিরামন মণ্ডলের মরদেহটি উদ্ধার করা হয়েছে। এছাড়া গুরুত্বর অবস্থায় সজীব মণ্ডলকে আশাশুনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আশঙ্কাকাজনক অবস্থায় রিপন মণ্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: