প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী জেলা আ.লীগের সম্মেলন উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

   
প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

ছবি: প্রতিনিধি

রাজবাড়ী জেলা আওয়ামীলীগে ত্রি-বার্ষিকী কাউন্সিল অধিবেশন শনিবার বেলা ১২টায় ভার্সুয়ালে যুক্ত থেকে শুভ উদ্বোধন উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী মো. ওবায়দুল কাদেও এমপি। তিনি উদ্বোধনী বক্তব্য বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলন অধিক গুরুত্বপূর্ন এখানে অনেক যোগ্য লোক রয়েছে যারা জেলা পরিচালনা করতে সক্ষম। কিন্তু দলের সভাপতি ও সাধারণ সম্পাদক তো একজন করেই হবে। তাই আমরা সকল যোগ্য ও ত্যাগী নেতা কর্মীদের সমন্নয়ে এ জেলার কমিটি গঠন করা হবে। আপনারা মাননীয় প্রধনমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখবেন তিনি সকলকেই মূল্যায়ন করবেন। কুমিল্লা ইন্সুতে তিনি বলেন এটা ষড়যন্ত্রের অংশ আমাদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ঠ করতেই এ সড়যন্ত্র করা হয়েছে। এ ঘটনার সাথে যারাই জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন প্রার্থী তথ্য গোপন করে থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন এ বিশাল সম্মেলন প্রমান করেন রাজবাড়ী জেলা আওযামীলীগ কতটা সু সংগঠিত। রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি’র সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী’র সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত রয়েছেন, কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি, লেঃ কর্নেল ফারুখ খান এমপি,আব্দুর রহমান এমপি,যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত রয়েছে। দির্ঘ ৬ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলন কে কেন্দ্র করে উৎসব মূখর পরিবেশের সৃষ্ঠি হয়েছে। রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে মাঠে এ সভা অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৭টা থেকেই সম্মেলন স্থলে মিছিল সহকারে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হতে থাকেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: