প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দৌলতদিয়া যৌনপল্লীতে গৃহবধূ বিক্রি, গ্রেপ্তার ৪

   
প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে অর্ধ লক্ষাধিক টাকায় গৃহবধূকে বিক্রি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনা গতকাল শুক্রবার রাতে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত ১৬ অক্টোবর গোয়ালন্দ ঘাট থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। গ্রেপ্তার চারজন হলেন- দৌলতদিয়া যৌনপল্লীর সর্দারিনী আলেয়া বেগম পরান (৫০), রিক্সা চালক মঞ্জু (২৫), ফরহাদ (২২) ও সোহেল (২৪)। চারজনকে আদালতে চালান দেওয়া হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) মাসরুল জানান, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গৃহবধূ (১৮) স্বামীর সঙ্গে বিরোধ করে বাড়ি থেকে বের হয়ে দৌলতদিয়া ঘাটে পৌছায়। ঘাটে পৌঁছানোর পর কয়েকজন রিকশাচালক কৌশলে গৃহবধূকে রিকশায় তুলে দৌলতদিয়া যৌনপল্লী সর্দারিনী আলেয়ার নিকট অর্ধলক্ষ টাকায় বিক্রি করে। আলেয়া জোরপূর্বক ওই গৃহবধূকে দিয়ে দেহ ব্যবসা করায়। এ ঘটনার বিচার চেয়ে গত ১৬ অক্টোবর গোয়ালন্দ ঘাট থানায় মানব পাচার আইনে মামলা দায়ের করে ওই গৃহবধূ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: