প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

এবার দেশের নামের বানানেই ভুল করল বিসিবি!

   
প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, ২৬ নভেম্বর ২০২১

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ শুরুর আগেই চরম এক ভুল করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচের টিকিটের গায়ে সকাল ১০টার বদলে লেখা ছিল রাত ১০টা শুরু হবে ম্যাচ। এবার অফিসিয়াল খেলোয়াড় তালিকাতেও পাওয়া গেল ভুল। বাংলাদেশের খেলোয়াড় তালিকায় দেশের নামই ভুল করেছে বিসিবি।

শুক্রবার চট্টগ্রামে প্রথম টেস্টে টসের পর সকাল সাড়ে ৯টায় গণমাধ্যমের কাছে অফিসিয়াল খেলোয়াড় তালিকা পাঠায় বিসিবি। তাতে প্লেয়ার তালিকায় ইভেন্টের ঘরে লেখা পাকিস্তানের বানান ঠিক থাকলেও ভুল হয় বাংলাদেশের বানান। বাংলাদেশের ইংরেজি বানানে N এর বদলে লেখা ছিল M। তাতে বাংলাদেশের বদলে শব্দটি হয়ে যায় “বামংলাদেশ!”

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বাংলাদেশ। এই ম্যাচের জন্য দেওয়া খেলোয়াড় তালিকায় বাংলাদেশ বানান ভুল ছিল। ওই তালিকায় স্বাক্ষর ছিল অধিনায়ক মুমিনুল হক ও ম্যানেজারের। ‍টিকেটের ভুল নিয়ে সোশ্যাল মিডিয়ায় মানুষের সমালোচনার মুখে পড়ে বিসিবি। এরমধ্যে খেলোয়াড় তালিকাতেও বাংলাদেশের নামের বানানে ভুলে সমালোচনার ঝড় বইছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: