প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিয়েতে লাখ টাকার মেহেদি লাগাবেন ক্যাটরিনা

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২১

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের প্রেম ও বিয়ের খবর নিয়ে চর্চার শেষ নেই। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন তারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে সকল পরিকল্পনা সেরে রেখেছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে। বিয়েতে বিশেষ ধরনের মেহেদি পরবেন ক্যাটরিনা। এটি দিয়েই হাতে লিখবেন ভিকির নাম। এই খবর প্রকাশ করেছে এনডিটিভি, ইন্ডিয়া ডটকমসহ বেশ কিছু গণমাধ্যম।

জানা গেছে, রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে তৈরি হয় এই মেহেদি। গুণগত মানের জন্য এটি সারা বিশ্বে প্রসিদ্ধ। এতে কোনো রাসায়নিক পদার্থ থাকে না। এই মেহেদি ভেষজ প্রক্রিয়ায় স্থানীয় মেয়েরা হাতে তৈরি করে। এর দামটাও নাকি আকাশছোঁয়া। প্রায় ১ লাখ রুপি। যদিও এই মেহেদি ক্যাটরিনা উপহার হিসেবেই পাচ্ছেন। ইতোমধ্যে এর স্যাম্পল এই অভিনেত্রীর কাছে পাঠানো হয়েছে। এটি তিনি বেশ পছন্দও করেছেন।

শোনা যাচ্ছে, আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। ইতোমধ্যে বিয়ের আয়োজন শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: