প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ধারাবাহিকে অভিনয় শুরু করলেন আশরাফুল

   
প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ব্যাটসম্যান এবং অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। দেশজুড়ে তার ভক্ত-সমর্থকের সংখ্যা নেহাতই কম নয়। ক্রিকেটের পাশাপাশি অভিনয়েও দিকেও আগ্রহ আছে তার। ২০১০ সালে ‘টি টোয়েন্টি’ নামের একটি খণ্ড নাটকে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন আশরাফুল।

নাটকের নাম ‘গোল্ডেন সিক্স’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন তারিক মুহাম্মদ হাসান। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) থেকে রাজধানীর কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। নাটকে অভিনয় প্রসঙ্গে আশরাফুল বলেন, ‘এর আগেও তারিক ভাইয়ের নাটকে অভিনয় করেছিলাম। প্রথমবার সেভাবে বুঝতেই পারিনি অভিনয় কেমন করে করতে হয়। কিন্তু এবার অনুশীলনও করতে হয়েছে। চরিত্রটি কীভাবে ফুটিয়ে তোলা যায়, তা নিয়ে পরিচালকের সঙ্গে কথা বলেছি। আশা করছি পরবর্তী পর্বগুলোর শুটিং পরিকল্পনা মতোই হবে। ’

নির্মাতা জানান, ক্রিকেটের গল্প নিয়েই নির্মিত হচ্ছে গোল্ডেন সিক্স। এতে এ্যাশ চরিত্রটি একজন টপ ক্রিকেটারের। চরিত্রটির জন্য আমাদের আশরাফুলের মতো একজন ক্রিকেটার দরকার ছিলো। ফলে দীর্ঘদিন ধরে চরিত্রটি নিয়ে তার সঙ্গে আলাপ আলোচনা চলছিলো। অবশেষে চরিত্রটি আশরাফুল ভাই করছেন। বৃহস্পতিবার থেকে ধারবাহিকটির শুটিং শুরু করেছি। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘গোল্ডেন সিক্স’ নাটকটি শিগগিরই বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: