ফরিদপুরে শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২২, ০৬:২৪ পিএম

সোহাগ মাতুব্বর, ভাঙ্গা (ফরিদপুর) থেকে: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামের বিল এক অজ্ঞাত শিশুর অর্ধগলিত লাশ ভাসতে দেখতে পাওয়া যায়। পরবর্তীতে ভাঙ্গা থানা পুলিশের সদস্যরা অর্ধগলিত শিশুটির লাশ বিলের পানি থেকে উদ্ধার করে নিয়ে যায়।মঙ্গলবার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামের আমির খাঁনের বাড়ির সামনে যোয়ারিয়া বিল থেকে অর্ধগলিত শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে শিশুটির লাশ বালিয়াচরা গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

এই বিষয়ে এলাকাবাসীর ধরনা হয়তো কেউ অবৈধ ভাবে সন্তান জন্ম দেন পরবর্তীতে লোক লজ্জার ভয়ে নির্জন এই বিলের মধ্যে ফেলে দিয়ে যায়। পরবর্তীতে হয়তোবা বাতাসের বেগে পানিল স্রোতের কারনে আমির খাঁনের  বাড়ি সামনে ঘাটে ভাসতে ভাসতে চলে আসে। দুপুরে স্থানীয় লোকজন অর্ধগলিত শিশুর লাশ ভাসতে দেখে থানা পুলিশের নিকট খবর দেন পরবর্তীতে শিশুটির লাশ উদ্ধার করা হয়। তখন দেখা যায় লাশটির মাথার কিছু অংশ হয়তো মাছে খেয়ে ফেলেছে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা বলেন, খবর পেয়ে আমরা দ্রুত একটি টিম পাঠাই শিশুটির লাশ উদ্ধারের জন্য। শিশুর লাশটি অর্ধগলিতহবার কারণে সুরতহাল রিপোর্ট করে শিশুটির লাশ টি স্থানীয় প্রতিনিধিদের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: