নামাজ পড়তে গিয়ে বাসচাপায় নিহত ২ যাত্রী

প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২২, ০৯:১৮ এএম

যশোরের অভয়নগর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। নামাজ পড়ার জন্য মহাসড়ক পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজশাহী জেলার পবা উপজেলার বড়গাছি গ্রামের আকরাম মন্ডলের ছেলে আবিদ আলী মন্ডল (৬০) ও একই গ্রামের কুবাদ আলী (৬২)।

পিকনিক বাসের যাত্রীরা জানান, খুলনার মোংলায় পিকনিক শেষে রাজশাহী ফিরছিলেন তারা। রাত আনুমানিক ৮ টার সময় অভয়নগরের প্রেমবাগ এলাকায় পৌঁছালে এশার নামাজের জন্য বাসটি থামানো হয়। এসময় কয়েকজন যাত্রী নামাজ পড়ার উদ্দেশ্যে বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় খুলনাগামী একটি যাত্রীবাহী বাস আবিদ আলী ও কুবাদ আলীকে চাপা দিয়ে চলে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী রূপসা পরিবহনের (যশোর-ব-১১-০১৯৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজনের মুত্য হয়েছে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

যশোর নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান গনমাধ্যমকে বলেন, পিকনিক করে ভাড়া বাসে নিজ জেলা রাজশাহী যাচ্ছিলেন কুবাদ আলী ও আবিদ আলী। পথিমধ্যে তারা প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি মসজিদে এশার নামাজ পড়ার জন্য বাস থেকে নামেন এবং মসজিদে যাওয়ার জন্য যশোর-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় খুলনাগামী রূপসা পরিবহন তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আরেকজনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কিছু সময় পর তারও মৃত্যু হয়। তিনি আরও বলেন, হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আছে। তারা নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা নিচ্ছে। এছাড়া রূপসা পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে গাড়ির চালক পালিয়ে গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: