ফরিদপুরে পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৮

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২, ১১:১১ পিএম

এহসানুল হক, ফরিদপুর থেকে: ফরিদপুরে ভাংগা থানার মালিগ্রাম থেকে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত আসামীরা হলেন, ভোজেন্দ্র দাসের ছেলে ছোটন দাস(৩২), মুকুল আহম্মদের ছেলে মোঃ নুর মোহাম্মদ(২৪), আহম্মদ শেখের ছেলে মোঃ আমির হোসেন(২২)। তারা কক্সবাজার পেটের ভিতর করে মাদক পাচারকালে ফরিদপুরে গ্রেফতার হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদে ছোটন দাস(৩২) স্বীকার করে যে, সে কক্সবাজার হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সুকৌশলে কালো কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ক্যাপসুল আকারে তার মুখদিয়ে ঢুকিয়া পেটের ভিতরে করে নিয়ে এসেছে এবং এখন তার পেটের ভিতরে উক্ত ইয়াবা ট্যাবলেট রয়েছে।

তার পেট থেকে এক হাজার চল্লিশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে ।আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে আলফাডাঙ্গায় পাঁচ জুঁয়াড়ুকে আটক করা হয়েছে। রাজু ভূইয়া (২৬), পিতা- মৃত মাহবুব আলম ভূইয়া, লাশ মন্ডল (৪০), পিতা- মৃত নুরুল হক মন্ডল, জামাল বিশ্বাস (৪৫), চুন্নু মিয়া (৫০) কে গ্রেফতার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। আটককৃত আসামীদের বিরুদ্ধে জুঁয়া খেলার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: