নৌকার পক্ষে আজীবন নির্বাচন করার ঘোষণা “যুবলীগ নেতার”

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২, ১১:৩৭ পিএম

সোহাগ মাতুব্বর, ভাঙ্গা (ফরিদপুর) থেকে: ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন বাকি জীবন আ’লীগে কাটানোর ঘোষণা দেন। মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক একটি লাইভে তিনি এ ঘোষণা দেন।

তার বক্তব্য হবহু দেয়া হলো: আমি শাহাদাৎ হোসেন আমার ছাত্র জীবন থেকে আ’লীগের রাজনীতি করিয়া আমার নেত্রী, আমার প্রিয় নেত্রী বর্তমান আ’লীগের সভানেত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাইরে আমি আর কোনও রাজনীতি করবো না। আগামী দিন থেকে আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাকেই জীবন যৌবনের শেষ রক্তবিন্দু দিয়ে তাকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। এ বিষয়ে তার মুঠোফোনে কথা হলে সত্যতা স্বীকার করেন।

এই বিষয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন বলেন, আমি ২০১৪ সাল থেকে ভিন্ন এক রাজনৈতিক প্রেক্ষাপটে নৌকার বাইরে নয়, ব্যাক্তি কাজী জাফরউল্লাহর বিপক্ষে ভোট দিয়েছিলাম দুইবার ভাঙ্গার পরিবর্তন ঘটানোর জন্য। তিনিও ছিলেন শেখ হাসিনার রক্তের উত্তরসূরী ছিল বিধায়। কারণ, দুইবার নৌকার বিপক্ষে থাকার পরেও আমার প্রিয় নেত্রী আমাকে মুল্যায়ন করে আমাকে কেন্দ্রীয় যুবলীগের অর্থ-সম্পাদক করে সম্মানিত করেছেন বিধায় আমি মৃত্যুর পর্যন্ত আ’লীগের বিপক্ষে আর কোন রাজনীতি করবো না ভোটও দিবনা। এটাই আমার শেষ কথা। তাতে নৌকা নিক্সন চৌধুরী পায় ওয়েলকাম, কাজী জাফরউল্লাহ পায় ওয়েলকাম, আমি পাই ওয়েলকাম। নেত্রী নমিনেশন যাকে দেয় তার হয়েই কাজ করবো ও ভোট দিব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: