ভাঙ্গায় ইয়াবাসহ গ্রেফতার ১

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২, ০৪:১২ পিএম

সোহাগ মাতুব্বর,(ভাঙ্গা) ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের সোনামুখীর চর এলাকায় হতে ২০ পিস ইয়াবা সহ একজন কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম চন্দন সরকার শুভ(২৮)। তার বাড়ি মাদারীপুর উপজেলার রাজৈর থানার আমগ্রাম।

থানা সূত্রে জানা যায়, এস আই মোঃ জুয়েল মিয়ার নেতৃত্ব উপজেলার কালামৃধা এলাকা থেকে ইয়াবাসহ চন্দন সরকার শুভকে আটক করা হয়। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে নিয়মিত অভিযান পরিচালনা করছি। যার অংশ হিসেবে আমরা আজ একজনকে ইয়াবা সহ গ্রেফতার করি। তিনি আরো বলেন, ভবিষ্যৎ দিন গুলোতে মাদকদ্রব্যের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এর আগে ১১ জানুয়ারি ইয়াবার বড় একটি চালান আটক করে ভাঙ্গা পুলিশের সদস্যরা। তখন তাদের পেটে ইয়াবার ক্যাপসুল সনাক্ত করা হয় পরবর্তীতে ২৬ টি ক্যাপসুলে ১ হাজার ৪০ ইয়াবা উদ্ধার করা হয়। নতুন নতুন কৌশল অবলম্বন করেন ইয়াবা ব্যবসায়ীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: