জয়পুরহাটে বয়স্ক ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২, ০৭:০৭ পিএম

শাহাদুল ইসলাম সাজু, জয়পুরহাট থেকে: জয়পুরহাট জেলার প্রত্যন্ত অঞ্চলে ভাদসা ইউনিয়নের দূর্গাদহ বাজার এলাকায় বয়স্ক ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছে সাজেদা ফাউন্ডেশন নামে একটি বেসরকারি সংস্থা।

স্থানিয় বে-সরকারি উন্নয়ন সংস্থা ”জাকস ফাউন্ডেশনের” ব্যবস্থাপনায় সাজেদা ফাউন্ডেশন ৫৫০ জন বয়স্ক ও দুস্থদের হাতে ওই কম্বল তুলে দেন। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে জাকস ফাউন্ডেশন দূর্গাদহ শাখা কার্যালয়ে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাদসা ইউনিয়নের চেয়ারম্যান ছরোয়ার হোসেন স্বাধীন। জাকস ফাউন্ডেশনের যুগ্ম পরিচালক রফিকুল ইসলাম বাদসা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। শীতার্ত অসহায়, বয়স্ক ও দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে বক্তব্য রাখেন জাকস ফাউন্ডেশনের সিনিয়ার সহকারি পরিচালক খোরশেদ আলম, সাজেদা ফাউন্ডেশনের সিনিয়ার কো-অর্ডিনেটর এস এম মোহাম্মদ উল্লাহ ও এ্যাসিসটেন্ট কো অর্ডিনেটর এ এস এম রাব্বানী প্রমূখ। শেষে ৫৫০ জন বয়স্ক ও দুস্থদের হাতে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: