খালেদা জিয়ার উপদেষ্টা ড. তাজমেরী কারাগারে

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২, ১০:৩৫ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. তাজমেরী এস ইসলামকে নাশকতার একটি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে আদালত থেকে কারাগারে পাঠানো হয়। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ আদেশ দেন।

এর আগে তার রাজধানীর উত্তরার বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে বিকেলে আদালতে নিয়ে পুরনো একটি নাশকতার মামলায় তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক। একই মামলার প্রধান আসামি হলেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অবিলম্বে অধ্যাপিকা তাজমেরী ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানিয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় বিজ্ঞান অনুষদের সাবেক ডিন তাসমেরী এস ইসলামকে গ্রেপ্তারের নিন্দা জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিম ও সদস্য সচিব আমান উল্লাহ আমান যৌথ বিবৃতিতে বলেন, বিনা কারণে আগের গায়েবি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: