মদন মিত্রের ছেলের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২২, ১০:১৪ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে পশ্চিমবঙ্গের আলোচিত বিধায়ক মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায় ফেসবুকে বিস্ফোরক তথ্য দিয়েছেন। মদন মিত্রের ছেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তার পুত্রবধূ। ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে মদন মিত্রের পুত্রবধূ দাবি করেন, প্রত্যেকদিন স্বামী তাকে অত্যাচার করে। তাছাড়া সে ঘুমের ওষুধ খায় ও মানসিকভাবে অসুস্থ। দিনের পর দিন শ্বশুরবাড়িতে অত্যাচারিত হচ্ছি বলেও দাবি করেন এই পুত্রবধূ। খবর আনন্দবাজারের

ভিডিওতে তিনি দাবি করেন, এর আগেও তাকে অত্যাচার করা হয়েছে। বেসরকারি হাসপাতালে ভর্তিও হতে হয়। এমনকি ঘুমের ওষুধ খেয়ে একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন তিনি। শ্বশুড়-শাশুড়ি একাধিকবার তার স্বামীর অত্যাচার থেকে বাঁচালেও তিনি এর স্থায়ী সমাধান ও বিচার চান। তাকে প্রাণে মেরে ফেলা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তৃণমূল নেতার এই পুত্রবধূ। তৃণমূলের বিধায়ক মদন মিত্র এ বিষয়ে জানান, এটি সম্পূর্ণভাবে আমার ছেলের ব্যাপার। আমি এই ধরনের কোনো খবর রাখি না। আমি রাজনীতি নিয়ে ব্যস্ত থাকি। পরশু দিনও স্বাতী আমার দক্ষিণেশ্বরের ফ্ল্যাটে ছিল। তবে ভারতবর্ষে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইনে যা আছে তাই হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: