ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৭

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২২, ০৭:৪৩ পিএম

এহসানুল হক, ফরিদপুর থেকে: ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও মাদকসহ ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে ফরিদপুর সদর উপজেলার হাবেলী গোপালপুর থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১৬ জানুয়ারি) ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ডিবির ওসি রাকিবুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্য ও সাংবাদিকবৃন্দ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, মোজাম সর্দারের ছেলে রায়েব আলী সর্দার (৪০) ও পিন্টু সর্দার (৩৬), আবুল হাসান শেখের ছেলে আশরাফুল শেখ। তারা নগরকান্দা থানার বাসীন্দা। আইয়ুব আলী শেখের ছেলে মিজান শেখ(৪০), শাহজাহান মণ্ডলের ছেলে আলেপ মন্ডল ওরফে সাগর(৩০), সাহিদ শেখের ছেলে শেখ মোশাররফ ওরফে মুছা(৩০), ইমান শেখের ছেলে মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)।

এ সময় তাদের কাছ থেকে ২ টি দেশীয় পিস্তল, ১টি খেলনা পিস্তল, ৪ রাউন্ড গুলি, ১ টি রামদা, ১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে । তাদের বিরুদ্ধে কোতয়ালি থানায় অস্ত্র ও মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: