পাওয়ার টিলার উল্টে নিহত ২

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২, ১১:৩৫ পিএম

জমি চাষ করার পাওয়ার টিলার উল্টে চালক ও হেলপার নিহত হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) রাত ৯ টার দিকে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা বাজার সংলগ্ন আতকাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

এবিষয়ে নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আঃ মালেক বিডি২৪লাইভ কে নিশ্চিত করে জানান, মেইনরোড থেকে একটু ভিতরের দিকে একটি মাটির রাস্তা দিয়ে গাড়িটি নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে দ্রত গিয়ে দুইজনকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, একই ইউনিয়নের আতকাপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রাহাত মিয়া (২২) ও তাহের উদ্দিনের ছেলে মোস্তফা (৩২)। এবিষয়ে নান্দাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিজানুর রহমান আকন্দ জানান, পুলিশ ঘটনাস্থলেই আছে। নিহতদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: