কমলগঞ্জে নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২, ০৮:২০ পিএম

কমলগঞ্জের আদমপুরের কোনাগাঁও সড়কের পাশের একটি ডোবা (জলাশয়) থেকে আফিয়া বেগম ওরপে কনা বেগম (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামের মৃত আব্দুল আলীর কন্যা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কনা বেগম দীর্ঘ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে তিনি বিভিন্ন বাজারে ঘুরে বেড়াতেন। নিজ বাড়ি হতে বাহির হলে নিয়মিত বাড়ি-ঘরে ফিরে যেতেন না। মঙ্গলবার দুপুর ১টার দিকে আদমপুর বাজার কোনাগাঁও সড়কের লন্ডনী মার্কেটের পাশের ডোবার (জলাশয়ে) পানিতে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখে পান স্থানীয় দোকানীরা। পরে বিষয়টি কমলগঞ্জ থানা পুলিশকে জানালে বিকাল ৩টায় দেড় ফুট গভীরতার ওই ডোবার পানি থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের বক্তব্যে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে মৃগী রোগী হওয়াতে পানিতে ডুবে ওই নারীর মৃত্যু হয়েছে। স্থানীরা নিহত নারীকে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানালেও অনেকে আবার তাকে মৃগী রোগী বলেও দাবী করছেন। কিন্তু এ সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেননি তার স্বজন বা স্থানীয় কেউ।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, নিহতের স্বজনদের কোনো আপত্তি বা সন্দেহ না থাকায় এক আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: