কুবিতে একাউন্টিং ক্লাবের সভাপতি ড. মিজান, সম্পাদক মিরাজ

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২, ০৬:৫১ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২০২২-২০২৩ বর্ষের সভাপতি হলেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক হলেন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মিরাজ খলিফা। সোমবার (১৭ জানুয়ারি) বিভাগের ৪টি ক্যাটাগরিতে মোট ৩০ জনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শিক্ষার্থীদের মাঝে কোষাধ্যক্ষ হলেন ১২তম ব্যাচের শিক্ষার্থী সাহাদাত হোসেন এবং ৪টি ক্যাটাগরির মধ্যে একাউন্টিং ডিবেট ক্লাবের সমন্বয়কারী হলেন বিভাগের ১১ তম ব্যাচের শিক্ষার্থী অমল কান্তি ত্রিপুরা, একাউন্টিং স্পোর্টস ক্লাবের সমন্বয়কারী হলেন ১১তম ব্যাচের নিলয় কুমার সাহা, একাউন্টিং কালচার ক্লাবের সমন্বয়কারী হলেন ১১তম ব্যাচের মো. মুনতাসীর আহমেদ হৃদয় এবং একাউন্টিং ল্যাঙ্গুয়েজ ক্লাবের সমন্বয়কারী হলেন একই ব্যাচের পারভেজ হাসান। ৪টি ক্যাটাগরিতে ৬ জন করে মোট ২৪ জনকে সমন্বয়কারী সদস্য হয়েছেন।

এর আগে ১২ জানুয়ারি একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের একাডেমিক কমিটির ১৮০তম সভার সিদ্ধান্ত মোতাবেক নতুন কমিটি গঠন করা হয়। উল্লেখ, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: