বন্ধ হচ্ছে না ইবির হল, ক্লাস চলবে অনলাইনে

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২২, ১০:১৩ পিএম

করোনাভাইরাসের বিস্তাররোধে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সকল বিভাগে বন্ধ থাকবে সশরীরে ক্লাস। এসময়ে অনলাইনে যথারীতি ক্লাসসমূহ চলবে।

মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা প্রজ্ঞাপনের আলোকে শুক্রবার রাতে এক জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। সভা শেষে সিদ্ধান্তের কথা জানান রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান।

এ বিষয়ে তিনি বলেন, সশরীরে ক্লাস বন্ধ থাকলেও স্বাস্থ্যবিধি মেনে চলমান ও পূর্বঘোষিত পরীক্ষা চলবে। এছাড়া আবাসিক হল এবং অফিসসমূহ যথারীতি চালু থাকবে। একইসাথে স্বাস্থ্যবিধি মেনে ১ম বর্ষের ভর্তি কার্যক্রম চলমান থাকবে।

জানা যায়, কোভিড-১৯ এর বিস্তাররোধে শুক্রবার দুপুরে মন্ত্রীপরিষদ বিভাগের এক প্রজ্ঞাপনে আগামী ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি দেশের সকল স্কুল কলেজ বন্ধের ঘোষণা করা। সেখানে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো নিজ নিজ ক্ষেত্রে সিদ্ধান্ত নেবে বলে উল্লেখ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: