চট্টগ্রামে আক্রান্ত ও মৃত্যু দুটি বেড়েছে

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২, ০৯:০৯ এএম

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৪১৬৫টি নমুনা পরীক্ষা করে ১৪৫৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর এই দিন করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। কারোনা শনাক্তের হার ৩৪.৯৩ শতাংশ । প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে চট্টগ্রামের আক্রান্তের সংখ্যা। প্রতিদিন ১০০শ এর বেশি আক্রান্ত হচ্চে। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ১৩৪৮ ।

আজ বুধবার ২৬ জানুয়ারি সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, নতুন আক্রান্ত ১০৬০ জন মহানগরীতে ও ৩৬৫জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।চট্টগ্রামে এই পযন্ত ১ লক্ষ চৌদ্দ হাজার ৯১৫ জন আক্রান্ত হয়েছে ও ১৩৪৮ জন করোনায় মৃত্যু হয়েছে। দিনদিন চট্টগ্রামে আক্রান্তের হার বেড়েই চলছে।

স্বাস্থ্যবিধি কোনভাবেই মানছেনা চট্টগ্রামের জনগণ। স্বাস্থ্যবিধি অপেক্ষা করে চট্টগ্রামের পর্যটন স্পটগুলোতে এখনো ভিড় করতে দেখা যাচ্ছে। গণপরিবহন শপিংমল পর্যটন স্পট কোথাও স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছেনা। চট্টগ্রামে অর্ধেকেরও বেশি মানুষ মাক্স ব্যবহার করতেছে না। যারা হাসপাতালে আছেন তারাও মাক্স ব্যবহার করতেছেন না।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: