নড়াইল ডিবি পুলিশের অভিযান, গাঁজাসহ আটক ১

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২, ০৫:৫৩ পিএম

নড়াইলে গাঁজাসহ এক ব্যক্তি কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে সাইদূর রহমান (৫০) নামে ওই ব্যক্তি কে আটক করে গোয়েন্দা পুলিশ। আটককৃত সাইদুর রহমান নড়াইল সদর উপজেলার ডুমুরতলা গ্রামের মৃত-হোসেন মোল্যার ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে নড়াইলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এস আই) দেবব্রত চিন্তাপাত্র এর নেতৃত্বে সঙ্গীয় সহকারী উপ-পরির্দশক (এ এস আই) মো. সেলিম মুন্সী, মো. সোহরাব হোসেন, ও ফোর্স অভিযান চালিয়ে ভওয়াখালী বিশ্বাসপাড়া এলাকা থেকে মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী মো. সাইদুর রহমান কে আটক করেন এবং তার হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ব্যাগের মধ্যে রাখা পলিথিন দিয়ে মোড়ানো ৫০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এস আই) দেবব্রত চিন্তাপাত্র বলেন,গাঁজাসহ একজন কে আটক করতে সক্ষম হই পরে তাকে নড়াইল সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: