নির্বাচনে হেরে গিয়ে বিজয়ী মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:১২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিজয়ী মেম্বার প্রার্থী ও তার সমর্থকদের বাড়ি ঘরে আগুন, হামলা, লোটপাটের অভিযোগ উঠেছে পরাজিত মেম্বার প্রার্থীদের বাড়িতে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সকালে ও আগের দিন সোমবার সন্ধ্যার পর উচাখিলা ইউনিয়নের মরিচারচর মাইজপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নে সোমবার ইউপি নির্বাচনে মরিচারচর মাইজপাড়া ২ নম্বর ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হন আবুল বাশার বাদশা। তাঁর সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন ফাখরুল ইসলাম, মফিজ উদ্দিন ও লিটন মিয়া। কেন্দ্র থেকে রাতে বাদশাকে বিজয়ী ঘোষণা করা হলে ক্ষিপ্ত হন পরাজিত তিন প্রার্থী। তাঁরা এই ফল মেনে না নিয়ে বিজয়ী প্রার্থীর বাড়িতে গিয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেন। এ সময় ৩০টা বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে। বাড়িতে থাকা মোটর সাইকেলে আগুন, গরু ছাগল লোটপাট, প্রয়োজনীয় কাগজপত্র পুড়িয়ে ফেলে।এসব বিষয়ে জানতে পরাজিত তিন মেম্বার প্রার্থীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখানে পুলিশ অবস্থান করছে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত লোকজন লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: