ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা,পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ গ্রেফতার ৯

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২২, ০৫:০৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বারের বাড়িতে পরাজিত প্রার্থীর লোকজন ভাঙচুর, আগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বুধবার (৯ ফেব্রুয়ারী) রাতে এত পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-আ’লীগের বিদ্রোহী প্রার্থী প্রার্থী নজরুল ইসলাম, মমতাজ উদ্দিন, নোমান মিয়া, ফাখরুল ইসলাম, আনিছুর রহমান গোলাম, ইউছুফ আলী, মো. ইসলাম, সাইফুল ইসলাম, রিপন মিয়া।

এই বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি সফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সপ্তম ধাপের নির্বাচনের দিন সন্ধ্যা ও মঙ্গলবার সকালে পরাজীত মেম্বার প্রার্থী ফাখরুল ইসলাম ও ঘোড়া প্রতীকের পরাজীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের সমর্থকরা হামলা লুটপাট এবং অগ্নি-সংযোগ চালায় জয়ী মেম্বার আবুল বাশার ও তার স্বজনদের বাড়িতে। বৃহস্পতিবার তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ঘটনায় নির্বাচিত মেম্বার আবুল বাশার বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৯০ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় বুধবার রাতে মামলা করলে তাদের গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: