জয়পুরহাটে বাস-ট্রাক সংঘর্ষ, আহত ১৫

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩৭ এএম

শাহাদুল ইসলাম সাজু, জয়পুরহাট থেকে: জয়পুরহাট-পাঁচবিবি সড়কের গতনশহর মোড়ে শুক্রবার রাত ১১ টায় বাস-ট্রাকের মধ্যে মূখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর ৯ জনসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা আধুনিক হাসাপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

ফায়ার সার্ভিস জয়পুরহাট ইউনিটের দলনেতা আব্দুল হামিদ বলেন, আহত ব্যক্তিরা হচ্ছে স্ট্রিয়ারিং সঙ্গে আটকে থাকা অবস্থায় উদ্ধার করা হয় ট্রাক চালক অখিল চন্দ্র (৪৫) কে। এছাড়া খুলনাগামী জাবেদা এন্টারপ্রাইজ নামে (নং খুলনা মেট্রো ১১০৭৮৬) বাসের আহত যাত্রীরা হচ্ছে নিতিশ মন্ডল (৪৫), আঁখি আকতার (২৫), আব্দুল মজিদ (৫০), শফিকুল ইসলাম (৪০), সুমন (৪৩), জগদিশ চন্দ্র মন্ডল (৩৫), শওকত আলী (৪০) ও নবাব আলী (৪২)।

আরও ৬ যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান, ফায়ার সার্ভিস জয়পুরহাট ইউনিটের কর্মীরা। জয়পুরহাট-পাঁচবিবি সড়কের গতনশহর মোড়ে রাত ১১ টায় খুলনাগামী বাস (খুলনা মেট্রো ১১-০৭৮৬) এবং হিলিগামী ট্রাক (এসবি ট্রান্স পোর্ট (নং ঢাকা মেট্রো ১৪-১৮৭১) মূখোমুখি সংঘর্ষ হয়। এই দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে জয়পুরহাট ইউনিটের ফায়ার সার্ভিসের সদস্যরা। স্থানিয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। জয়পুরহাট থানা পুলিশ ট্রাক ও বাসটিকে জব্দ করেছে বলে জানান, জয়পুরহাট থানার ওসি আলমগীর জাহান। হাসপাতাল সত্রে জানা যায়, আহত অধিকাংশ যাত্রীরা নাক ও মুখে আগাত প্রাপ্ত হয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: