জয়পুরহাটে মিটার ও মোটরসাইকেল চোর চক্রের ১১ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৫:১৩ পিএম

শাহাদুল ইসলাম সাজু, জয়পুরহাট প্রতিনিধি: তথ্য, প্রযুক্তি ব্য্হারের মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট ও ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইলিক্ট্রিক মিটার চোর চক্রের ৭ জন ও মটর সাইকেল ছিনতাই ও চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের সদস্যরা।

জয়পুরহাটে অধিক হারে বৈদ্যুতিক মিটার ও মোটরসাইকেল চুরির ঘটনায় সাধারন মানুষ আতঙ্কিত হয়ে পড়ায় নড়ে চড়ে বসে জেলা পুলিশ। এ ব্যাপারে বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা।

এ সময় বিভিন্ন স্তরের পুলিশ সদস্য ছাড়াও স্থানীয় গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। গ্রেফতারকৃতরা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। বিভিন্ন মামলার উদ্ধৃতি দিয়ে পুলিশ সুপার মাছুম আহম্মদ ভূঁঞা জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জয়পুরহাটসহ পাশর্^বর্তী জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বানিজ্যিক ও সেচ পাম্পের মিটার চুরি করে গ্রহাকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন।

তিনি আরও জানান, এ ছাড়া মোটরসাইকেল চোর ও ছিনতাইকারীরা যে কোন মোটরসাইকেল ষ্টার্ট করার উপযোগী চাবী তৈরী করে জেলাসহ পাশ্ববর্তী কয়েকটি জেলায় মটর সাইকেল চুরি ও ছিনতাই করে আসছিলেন। এমন অভিযোগ ও মামলার ভিত্তিতে তথ্য, প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জন মটর সাইকেল চোর ও রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে মিটার চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: