কুবিতে বঙ্গবন্ধু পরিষদ একাংশের কমিটি ঘোষণা

প্রকাশিত: ০১ মার্চ ২০২২, ০৮:০৬ পিএম

মোঃ শাহীন আলম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের (মিজান-নাসির) একাংশের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. এস এ মালেকের অনুমতিক্রমে  বঙ্গবন্ধু পরিষদের একাংশের সভাপতি ড. মোহাম্মদ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির হুসেইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাহেদুর রহমান এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাহিদ হাসান এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মুহিবুল্লাহ, কোষাধ্যক্ষ হয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মাহমুদুল হাসান, ক্রীড়া সম্পাদক হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন ফার্মেসী বিভাগের প্রভাষক সাদিয়া জাহান, শিক্ষা ও গবেষণা সম্পাদক হয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা।

এছাড়াও কার্যকরী সদস্যরা হলেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগ সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শাহাদাৎ হোসেন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মঈনুল হোসেন, নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ রেজাউল ইসলাম, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইন, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কাজী এম. আনিছুল ইসলাম।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদে (সাইদুল-ড. খলিলুর) নামে একাংশের আরেকটি কমিটি রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: