১১ মাসে হাফেজ ৮ বছর বয়সী আহমাদুল্লাহ

প্রকাশিত: ০৪ মার্চ ২০২২, ১১:৫৩ এএম

মাত্র ১১ মাসে হাফেজ হয়েছে আট বছরের শিশু আহমাদুল্লাহ। রাজধানীর মিরপুরস্থ কাজীপাড়ার ‘মারকাযুদ দিরাসাহ আল ইসলামিয়্যাহ ঢাকা’র হিফজ বিভাগের ছাত্র আহমাদুল্লাহ। সে এখান থেকে হিফজ শুরুর পর হাফেজও হলো। সোমবার (২৮ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে সে পবিত্র কোরআন মুখস্থ শেষ করে। আহমাদুল্লাহ মাদারীপুর জেলার শিবচর থানার সাদিপুর গ্রামের কারী শহিদুল ইসলামের ছেলে।

হিফজ বিভাগের দুই শিক্ষক হাফেজ রবিউল ইসলাম ও হাফেজ মাওলানা আবু তালহার অক্লান্ত পরিশ্রম ও আহমাদুল্লাহর প্রচেষ্টায় খুব কম সময়ে সে হাফেজ হয়েছে বলে জানিয়েছেন মারকাযের মুহতামিম মুফতী মামুন আব্দুল্লাহ কাসেমী। তার হিফজ সম্পন্ন উপলক্ষে মারকাযুদ দিরাসায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সামনে সে তার শেষ সবক প্রদান করে। তার সমাপনী সবক শোনেন প্রতিষ্ঠানটির সভাপতি ও ‘দারুল উলুম ঢাকার প্রিন্সিপাল মুফতী রেজাউল হক মোহাম্মদ আব্দুল্লাহ।

হাফেজ আহমাদুল্লাহর মামা ও অভিভাবক মুফতী কামাল হুসাইন কাসেমী আহমাদুল্লাহর সুন্দর ভভিষ্যত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: