বেস্ট লিও ক্লাব অ্যাওয়ার্ড পেলেন কুবি লিও ক্লাব

প্রকাশিত: ০৫ মার্চ ২০২২, ০৪:১১ পিএম

বেস্ট লিও ক্লাব অ্যাওয়ার্ড পেলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংগঠন লিও ক্লাব। গত শুক্রবার (৪ মার্চ) এসওএস হারমান জেমিনার কলেজ অডিটোরিয়ামে কিংস ফ্যামিলি কার্নিভাল ইনডাকশন এবং ইনস্টলেশন সিরিমনি ২০২২ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। এতে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন ৩১৫ এ১ এর গভর্নর আর্কিট্যাক্ট লায়ন নিখিল চন্দ্র গুহু। কুমিল্লা বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেন কুবি চার্টার প্রেসিডেন্ট লিও জাহিদুল ইসলাম এবং সেক্রেটারি লিও সামিউল ইসলাম জিসান।

এবিষয়ে লিও জাহিদুল ইসলাম বলেন, আমরা লিও ক্লাব প্রতিষ্ঠার পর থেকে লিও ক্লাবের সম্মানিত এডভাইজার লায়ন আজহার মাহমুদ, ফ্যাকাল্টি এডভাইজার মিজানুর রহমানের পরামর্শে কোভিড সময়কালীন সুন্দরভাবে সার্ভিস প্রোগ্রাম গুলো সম্পন্ন করতে পেরছি। এই অবদান বোর্ড অব ডিরেক্টরস ২০২০-২১ এবং সকল লিওবৃন্দের তারা আন্তরিক সহযোগিতা করেছেন। বর্তমান সভাপতি প্রনব চক্রবর্ত্তী বলেন, আমাদের এই অর্জন যেমনটা আমাদের লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর ঠিক তেমনি এই অর্জন আমাদের কুমিল্লা বিশ্ববিদ্যালয় এর। এই ধারা অব্যাহত রাখতে চাই। তাই সকলের আন্তরিক সহযোগিতা দরকার।

উল্লেখ্য, লিও ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে স্পনসর করছে লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস, ডিস্ট্রিক্ট ৩১৫এ১, বাংলাদেশ। ক্লাবটি ২০২০ সালে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল থেকে চার্টার পিন পায় এবং সেই থেকেই সামাজিক কাজগুলোর মাধ্যমে তরুনদের নেতৃত্ব গঠনে কাজ করে যাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: