আপন মামা দুই ভাগ্নীর গলা কেটে হত্যা

প্রকাশিত: ০৭ মার্চ ২০২২, ০২:২৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উচাখিলা ইউনিয়নের কাজির বলসা গ্রামে আপন ২ ভাগ্নীর গলা কেটে হত্যা করেছে মামা। ঘাতক, গ্রামের মৃত সালাম মুন্সির ছেলে মাহাবুব (২৫)। স্থানীয় সুত্রে জানা যায়, ঘাতক মাহাবুব মস্তিস্ক বিকৃত। আজ সোমবার (৭ মার্চ) দপুরে ঘাতক মাহাবুব তার ২ ভাগ্নি চার বছর বয়সী তৃপ্তি ও পাঁচ বছর বয়সী সায়মাকে ঘরে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে।

পরে স্থানীয়রা মাহাবুব কে ধাওয়া করলে সে এলাকার একটি মসজিদে গিয়ে অবস্থান নেয়। পরে মসজিদের চার পাশে এলাকাবাসি ঘেড়াও করে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে। নিহত শিশু সায়মা নেত্রকোনার বাসিন্দা জাকির হোসেন ও সালমা আক্তার দম্পতির কন‍্যা অপর শিশু তৃপ্তি নান্দাইল উপজেলার জাহাঙ্গীর আলম ও হালিমা খাতুন দম্পতির কন‍্যা। লোমহর্ষক এ ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মাঝে শোকাবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতককে আটক করা হয়েছে, ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: