মোটরসাইকেলে ট্রাক চাপায় প্রাণ গেল দুই যুবকের

প্রকাশিত: ০৮ মার্চ ২০২২, ০১:৩৩ পিএম

ময়মনসিংহের সদর উপজেলায় অজ্ঞাত গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৭ মার্চ) রাত ৮ টার দিকে ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পুলিয়ামারী চান মিয়ার গ্যারেজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার গৌরীপুর উপজেলার ভাংনামারী বারোয়ামারী গ্রামের মো. খলিল মিয়ার ছেলে সবুজ মিয়া (২৬) ও ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সাখুয়া মধ‍্যপাড়া এলাকার বাসিন্দা আব্দুল গনি (২৫)। কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ী ফিরছিল দুই যুবক। এ সময় অজ্ঞাত একটি গাড়ি ওই মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এ সময় অন্য একটি ব্যাটারী চালিত অটোরিকশা যাওয়ার সময় রাস্তায় মোটরসাইকেল পরে থাকতে দেখতে পেরে মরদেহ দুটি খোঁজে বের করে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। তবে, এঘটনায় নিহতের পরিবার কোন অভিযোগ না দেয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: