রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৫

প্রকাশিত: ১৬ মার্চ ২০২২, ১০:২০ এএম

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৬৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এসময় তাদের কাছে থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানান। তিনি জানান, ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ফারুক হোসেন জানান, গ্রেফতারের সময় তাদের থেকে চার হাজার ৫৯৮ পিস ইয়াবা, ১৮১ গ্রাম ৫০০ পুরিয়া হেরোইন, ৩১ কেজি ৯২০ গ্রাম গাঁজা, ১২টি নেশাজাতীয় ইনজেকশন, ৫৮.৮৬০ লিটার দেশি মদ ও ১৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৬টি মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: