মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

কুবিতে বরুড়া উপজেলার ছাত্র-ছাত্রী পরিষদে নতুন কমিটি ঘোষণা

   
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বরুড়া উপজেলার ছাত্র -ছাত্রী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মুহাম্মদ মোশাররফ হোসাইন ও সাধারণ সম্পাদক হয়েছেন একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী প্রীতম সেন। বুধবার বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয়।

কমিটির সহ-সভাপতি হলেন ফারহানা সুলতানা, মোঃ তুহিনুর রহমান, আনাস আহমেদ, মুনতাসিরুল ইসলাম, মানসুরা মনি, সৈয়দা নাহিদা মারজান, আসমা নূর তন্বী, ফয়সাল হাসান ভূঁইয়া, কাউসার হামিদ অপু, জুয়েল বনিক এবং নাইমা আক্তার। এতে যুগ্ম-সাধারণ সম্পাদকরা হলেন মোতাছিম বিল্লাহ পাটোয়ারী রিফাত, মো: মজিবুর রহমান, তামান্না আক্তার, নাহিনুর রহমান কুলছুম, নিরুপমা রায়, নাজমুল হাসান, আবুল হাসান শফি, মো: সামিউল, তানজিনা আক্তার, খাদিজা আক্তার মো: কামাল হোসেন এবং মমতাজ জাহান মুক্তা৷

সাংগঠনিক সম্পাদকরা হলেন মো: কামাল হোসেন, মমতাজ জাহান মুক্তা, সাইদুল ইসলাম, মো: আরিফ গাজী, মো: আবদুল্লাহ, সাগর দে, মাহমুদুল হাসান, মেহেনাজ শারমিন রাফিয়া, মাসুম বিল্লাহ, মো: সাইদুর রহমান এবং তৌহিদা নাজনীন ইতু। অর্থ সম্পাদক হলেন মো: রবিউল হোসেন, দপ্তর সম্পাদক হলেন ফয়সাল সজিব, উপ-অর্থ সম্পাদক হলেন এইচ. এম. আলভীর ভূঁইয়া, উপ-দপ্তর সম্পাদক হলেন তাফসিরুল হক ফরহাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন নাজমুল হাসান জুয়েল, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন সাবিকুন নাহার, প্রচার সম্পাদক হলেন সুমনা পলী, ছাত্রী বিষয়ক সম্পাদক হলেন নুসরাত রশীদ এবং রুম্প মজুমদার, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক হলেন ইসরাত জাহান শিফা এবং ফাতিমা আক্তার এবং সমাজ কল্যাণ পরিষদ সম্পাদক হলেন মো: রবি উল্ল্যাহ। এছাড়া কার্যকরী সদস্যরা হলেন আসিফুর রহমান দীপু, ইসরাত জাহান ইকরা, ফাহমিদা সুলতানা, মেহেদি হাসান এবং জান্নাতুল ফেরদৌসি।

উল্লেখ্য, এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: