শনিবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ০১ এপ্রিল ২০২২, ০৯:৫৪ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও মঙ্গল। ২ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ : লাল ও সাদা। শুভ গ্রহ ও বার : সোম ও মঙ্গল। শুভ রত্ন : রক্তপ্রবাল ও মুক্তা। জকের দিনের শুভ রং : আজ আপনি লাল ও সাদা বর্ণের বস্ত্র পরিধানে শুভ ফল পেতে পারেন।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ১০:০৫-১:২৩, রাত: ৮:৪০-১১:০০, ১২:৩২-২:০৫ এর মধ্যে।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মীন রাশিতে, সকাল: ১১:৫২ থেকে মেষ রাশিতে অবস্থান করবে। প্রতিপদ তিথি দুপুর: ১২:১৬ পর্যন্ত পরে ২য়া তিথি চলবে।

আজকের দিনের নিষিদ্ধ খাদ্য : আজ দুপুর: ১২:১৬ পর্যন্ত কুমড়া পরে বেগুন খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : দিনির শুরুতে বাজার সদাই করতে গিয়ে বাড়তি ব্যয় হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ প্রাপ্তি। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। দুপুর থেকে কর্মক্ষেত্রে অগ্রগতির আশা। হারানো সম্মান মর্যাদা ফিরে পাবেন। হটাৎ করেই কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে আপনাকে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য গুরুত্বপূর্ণ। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। বন্ধুদের সাহায্য পাবেন কর্মে। প্রভাবশালী বন্ধুর সহায়তায় কর্মক্ষেত্রের জটিলতা দূর করতে পারবেন। বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের আশা। আদায় হবে বেতন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : চকরি সংক্রান্ত সাক্ষাৎকার সফল হবে। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল। বেসরকারী চাকুরেদের পদোন্নতির সুযোগ রয়েছে। সাংসারিক ক্ষেত্রে পিতার সাহায্য লাভ। দুপুরের পর ব্যবসায় গুরুত্বপূর্ণ ঘটনা ঘটবে। প্রভাবশালী বন্ধুর সাহায্য পাবেন। বকেয়া বিল আদায়ে অগ্রগতি।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আজ সফল হতে পারবেন। বিদেশ সংক্রান্ত কাজে সকালের দিকে অগ্রগতি হবে। বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপুরের দিকে কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সাহায্য লাভ। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : সকাল সকাল পাওনাদারের লেনদেন বুঝিয়ে দিতে হবে। ঝুঁকিপূর্ণ কোনো কাজ না করাই হবে উত্তম। চিকিৎসা সংক্রান্ত কাজে অগ্রগতির আশা। দুপুর থেকে ভাগ্য উন্নতির যোগ। উচ্চ শিক্ষায় সফল হতে পারবেন। জীবন জীবীকার তাগিদে বিদেশ যাত্রার সুযোগ আসবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : দাম্পত্য সুখ শান্তি ফিরে পাওয়ার আশা। অংশিদারী কাজে সকালের দিকে ব্যস্ত থাকতে পারেন। দুপুরের দিকে হটাৎ করেই পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কারো সাথে বিবাদে না জড়ানোই ভালো। ব্যায় নির্বাহে কিছু টাকা উত্তোলন করতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে মনমালিন্য এড়িয়ে চলতে হবে। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর রাখুন। দুপুরের পর থেকে ব্যবসা বাণিজ্যে অগ্রগতির আশা। অংশিদারী কাজে সফল হতে পারবেন। জীবন সাথীর পাশে দাড়াতে হবে। তার সাথে কোনো প্রকার তর্ক বিতর্কের ফল ভালো হবে না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : প্রেম ভালোবাসায় সকালের দিকে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে। সন্তানের শারীরিক অবস্থা ভোগাবে। সৃজনশীল কাজে দেখা দেবে জটিলতা। দুপুরের পর কর্মক্ষেত্রে সহকর্মীদের আচরনে কষ্ট পেতে পারেন। মূল্যবান কোনো নথি হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। অণৈতিক প্রস্তাব ফিরিয়ে দিন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : আজ সকালের দিকে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়া যাবে। গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে প্রত্যাশা পূরণের আশা। দুপুর থেকে সৃজনশীল কাজে সফলতা। শিল্পী ও কলাকুশলীদের ঈদের কোনো অনুষ্ঠানে চুক্তি পত্র করতে পারেন। সন্তানের জন্য গর্ব হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়। সকাল সকাল বিদেশ থেকে প্রত্যাশিত সংবাদ আসবে। দুপুরের পর কাজে অগ্রগতি। কর্মক্ষেত্রে সফল হতে পারবেন। প্রভাবশালী আত্মীয়র সহায়তায় ব্যবসায় সফল হতে পারবেন। মায়ের সাহায্য লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) র বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে সকালের দিকে অগ্রগতি হবে। ধার দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। রেস্তোরা ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধি করতে হবে। দুপুরের দিকে যোগাযোগে অগ্রগতি। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় আশানুরুপ আয় রোজগার হবে। ছোট ভাই বোনের সাহায্য পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : সকাল সকালই গুরুত্বপূর্ণ কাজ সেরে নিন। ব্যবসায়ীক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। দুপুর থেকে আয় রোজগার বৃদ্ধির আশা। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়া যাবে। আজ খাদ্য পানিয় ও ফলমূলের ব্যবসায় অগ্রগতি হবে। পুরোন কোনো কথা রাখতে চেষ্টা করুন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: