বেস্ট অফিসার সম্মাননা পেলেন খুলনা জেলা পুলিশের চারজন

প্রকাশিত: ০৭ এপ্রিল ২০২২, ০৬:৫৬ পিএম

খুলনা জেলা পুলিশের মার্চ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। এ সময় জননিরাপত্তা বিধানসহ আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলা পুলিশের চার সদস্যকে বেস্ট অফিসার সম্মাননা প্রদানকরা হয়। সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময়ের পাশাপাশি অপরাধ দমনে জেলা পুলিশের করণীয় বিষয়ে আলোচনা করা হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা পুলিশ সুপার মোহান্মদ মাহবুব হাসান (বিপিএম)।

এসময় ইন্সপেক্টর ক্যাটাগরিতে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী, সাব-ইন্সপেক্টর ক্যাটাগরিতে এসআই(নিঃ) মোঃ আনজির হোসেন, পাইকগাছা থানা; সার্জেন্ট/টিএসআই ক্যাটাগরিতে টিএসআই মোল্লা জাহাঙ্গীর এবং এএসআই(নিঃ) ক্যাটাগরিতে এএসআই (নিঃ) মোঃ আঃ সামাদ, পাইকগাছা থানা; বেস্ট অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় সম্মাননা স্মারক, সনদপত্র এবং নগদ অর্থ প্রদানের মাধ্যমে পুরষ্কৃত করা হয়।

এদিকে দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী খুলনা জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর মনোনীত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমসহ দিঘলিয়া উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: