রবিবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২২, ১০:৪০ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ১০ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ১,১০,১৯,২৮। আপনার শুভ বর্ণ : লাল ও কমলা। শুভ গ্রহ ও বার : রবি ও মঙ্গল। শুভ রত্ন : রক্তপ্রবাল ও রুবী।

আজকের দিনের শুভ বর্ণ : আজ লাল ও কমলা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৫:৫৪-১০:০৩, দুপুর: ১:২২-২:১১, রাত: ৭:০৬-৯:২৫, ১২:৩১-৩:৩৬ এর মধ্যে।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ৯মী তিথি রাত: ১২:৪৯ পর্যন্ত, পরে ১০ মী তিথি চলবে।

জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য : আজ রাত:১২:৩০ পর্যন্ত লাউ পরে কলমি শাক খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১মার্চ - ২০এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশা পূরণের দিন। শত বাধা বিপত্তির মাঝেও নিজের সাফল্যের ধারা বজায় রাখতে পারবে। প্রবীন ও বয়স্ক ব্যক্তিরা আপনার অগ্রগতিতে ঈর্ষাকাতর হবেন। পারিবারিক ক্ষেত্রেও আত্মীয় স্বজনের সাহায্য আশা করা বৃথা। নিজের যোগ্যতায় যানবাহন লাভের যোগ।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বৃষ রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে বিদেশ থেকে ভালো অর্ডার লাভের আশা। মোবাইল ও ল্যাপটপ বিক্রেতাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আশানুরুপ অর্ডার প্রাপ্তির সম্ভাবনা। ছোট ভাই বোনের সাথে চলমান মনমালিণ্য দূর হওয়ার আশা নেই।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : মিথুন রাশির জাতক জাতিকার আজ বকেয়া টাকা আদায়ে তাগাদা দিতে হবে। সঞ্চয়ের ক্ষেত্রে শনির বাধা দেখা দেবে। আত্মীয় কুটম্বদের কাউকে অর্থ সাহায্য করলে তা ফিরে পাওয়া যাবেনা ধরেই করবেন। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগার হবে। সামাজিক ইফতারে অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার প্রতিযোগীদের চোখের সামনেই আপনি কোনো কাজে হবেন সফল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মচারী ও সহকর্মীদের সাথে সম্পর্ক ধরে রাখতে হবে। ব্যবসা বাণিজ্যে নতুন করে শাখা খোলার বিষয়ে চিন্তা করতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : সিংহর জাতক জাতিকার দিনটি দূরের যাত্রার। চাকরি সূত্রে বিদেশ যাওয়ার ক্ষেত্রে অগ্রগতি আশা করতে পারেন। আমদানী রপ্তাণী ও বৈদেশিক বাণিজ্যের জন্য দিনটি অনুকূল। যদিও কোনো প্রশাসনিক ব্যক্তির দ্বারা হয়রণির আশঙ্কাকে উড়িয়ে দেওয়া যায় না। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া বিল বেতন আদায়ে সফল হতে পারবেন। গৃহে বড় ভাই বোনের সাথে কোনো প্রকার তর্কে না জড়ানোই ভালো। বহুদিন পর কোনো বন্ধুর চরম স্বার্থপরতা দেখে খুব হতাশ হতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে ঠিকাদারদের অগ্রগতি হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : তুলা রাশির জাতক জাতিকার দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। পদস্ত কর্মকর্তার সহায়তায় নতুন দায়িত্ব লাভের আশা। প্রভাবশালী নেতার সাথে সখ্যতা গড়ে উঠবে। বেকারদের চাকরি সংক্রান্ত কোনো ভালো সংবাদ লাভের আশা। পিতার পাশে দাড়িয়ে তাকে সাহস যোগাতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : বৃশ্চিক রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতির চেষ্টা সফল হবে। বিশ্ব বিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে ভালো সংবাদ পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে বৈদেশিক বাণিজ্যর সাথে সম্পৃক্তদের দিনটি বলবান। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো বিষয়ে পড়াশোনা করতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে সাফল্য।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্কতার। শেয়ার ব্যবসায়ীদের আজ আশানুরুপ আয় রোজগার হবে না। ফলে নতুন করে ক্রয় বিক্রয় ভালো নয়। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আয় রোজগারের ক্ষেত্রে বক্র পথে আজ কিছু আয় হতে পারে। তবে ধরা পড়লে মানসম্মান হানির আশঙ্কা প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০জানুয়ারি) : মকর রাশির জাতক জাতিকার দাম্পত্য সুখ শান্তির দিন। তবে সন্দেহ ও অহেতুক তর্ক বিতর্ক সৃষ্টি করবে কলহের। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আজ সফল হতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করা যায়। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের হটাৎ করে কিছু তারল্য সঙ্কট দেখা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ফেব্রুয়ারি) : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে জটিলতা পূর্ণ। সহাকর্মীদের কারো ভালো করতে গিয়ে নিজে জটিলতায় পড়তে পারেন। কাজের লোকের উপর নির্ভর করলে ঠকতে হতে পারে। শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর নিতে হবে। সাংসারিক ক্ষেত্রে ভুল বুঝাবুঝি এড়িয়ে চললে ভালো।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : মীন রাশির জাতক জাতিকার আজ শুধু সৃষ্টিশিল কাজে অগ্রগতির। শিল্পী ও কলাকুশলীদের ঈদের অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির আশা। সন্তানের জন্য কেনাকাটা করতে হবে। পরিবর্তনহীন একঘেয়ে জীবনে বসন্তের আগমন হতে পারে। প্রবাসী কারো প্রেমে মজতে পারেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: