প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

হাওরে বজ্রপাতে একজন নিহত, আহত ২

   
প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২২

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের নিকলী হাওরে বজ্রপাতে এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুই জন। সোমবার (১১ এপ্রিল) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আব্দুল জলিল (৪৫)। তিনি জেলার কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের কুমারহাটি গ্রামের আব্দুর রহিমের ছেলে। আহতরা একই গ্রামের বাদল মিয়া ও দ্বীন ইসলাম। তারা সবাই হাওরে হাঁসের খামারে ছিলেন।

জানা গেছে, রোববার গভীর রাতে প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হয়। আনুমানিক ভোর ৪টার দিকে ঝড়-বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় নিকলীর বোয়াল্লে হাওরে (পশ্চিম হাওর) হাঁসের খামারে অবস্থান করছিলেন আব্দুল জলিল। বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়। তাদের অবস্থা বেশি খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিকলী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ইনচার্জ সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বজ্রপাতে আব্দুল জলিল নামে একজন ঘটনাস্থলেই মারা গেছে। আর দুইজনকে উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাদের অবস্থা বেশি খারাপ হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: