বৃহস্পতিবার দিনটি কেমন কাটবে আপনার

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০৯:৫৯ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। ২৯ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ : সাদা। শুভ গ্রহ ও বার : শুক্র ও সোম। শুভ রত্ন : মুক্তা ও হীরা। আজকের দিনের শুভ বর্ণ : আজ সাদা বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৫:৩৮-৭:১৬, ৮:০৮-১০:৪৫, দুপুর: ১:২২-৩:০৫, বিকাল: ৪:৫০-৬:২৮ রাত: ৮:০২-৯:২৯, ১০:৫৭-১১:৪১।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। রাত: ১:১৬ পর্যন্ত ১৪শী পরে অমাবস্যা তিথি চলবে।

আজকের দিনে বর্জনিয় খাদ্য : আজ রাত: ১:১৬ পর্যন্ত মাষকলাইর ডাল পরে সকল প্রকার প্রাণিজ আমিষ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার দিনটি নাড়ির টানে বাড়ি ফেরার। প্রবাসীদের ঈদের ছুটিতে দেশে আগমনের যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ আয় রোজগার হবে। পরিবহন ব্যবসায়ী ও মৌসুমী পরিবহন ব্যবসায়ীদের ভালো আয়ের সুযোগ আসবে। যাত্রা পথে সতর্ক হতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : বড় ভাই বোনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার নিমন্ত্রণ পাবেন। পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। আজ ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। আত্মীয় স্বজনের জন্য কিছু কেনাকাটা করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে অগ্রগতির দিন। সন্তানের বিবাহশাদীর বিষয়ে প্রস্তা আসতে পারে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : দিনটি সামাজিক ও দাতব্য কাজে ব্যস্ততার। আজ বড় কোনো কাজের বিষয়ে আলাপ করতে প্রশাসনিক ব্যক্তির সাক্ষাৎ পেতে পারেন। এ কাজের উপর নির্ভর করছে আপনার বড় ধরনের অগ্রগতি। পিতার সাথে কোনো ধর্মীয় কাজে অংশ নিতে হবে। ব্যবসায়ীরাও ছুটির মন্দায় পড়তে পারেন।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : ভাগ্য আজ হবে সু প্রসন্ন। হটাৎ করেই ভালো আয় রোজগারের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শিক্ষা ও গবেষণামূলক কাজের জন্য বিদেশে সম্মানিত হবেন। বাড়িতে প্রবাসী আত্মীয়র আগমন হতে চলেছে। সাংসারিক ক্ষেত্রে আজ আধ্যাত্মীক ব্যক্তির সাহায্য প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : দিনটি ঝামেলাপূর্ণ থাকবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আর্থিক অনিশ্চয়তার কারনে কিছু অর্থ ঋণ করতে হতে পারে। দূরের যাত্রায় কম অর্থ পরিবহন করুন। বাকিটা ডিজিটাল ওয়ালেটে রাখা ভালো। দূর্গম পথে একাকি পাড়ি দেওয়া আর মৃত্যুকে আলিঙ্গন করা একই কথা। পাওনাদারদের তাগাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : আজকের দিনটি দম্পতিদের জন্য মান অভিমানের। অকারনে দেখা দেবে ভুলবুঝাবুঝি। অংশিদারী বস্ত্র ও খাদ্য ব্যবসায়ীদের ভালো লাভের দিন। আয় রোজগারে অগ্রগতি হবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে চলেছে। মৌসুমী ব্যবসা করার চিন্তা করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর) : ব্যবসায়ীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা জমে থাকা গৃহস্থালী কাজের ফাঁদে পড়তে চলেছেন। গোপন ও প্রকাশ্য সকল কথা নিজের ভেতরে রাখতে হবে। কোনো বিপরিত লিঙ্গ আপনাকে অনৈতিক সম্পর্কের দিকে টানতে পারে। ঔষধ ব্যবসায় ভালো লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর) : প্রিয় সন্তানের জন্য বড় ধরনের চিন্তা ভাবনা করতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে। বহু দিন পর প্রিয়মানুষটির সাথে একান্তে কিছু সময় কাটবে। ভালোবাসার টানে পাড়ি দিতে পারেন বহু দূরে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : আজ প্রত্যাশিত কাজে সাফল্য লাভের আশা। আত্মীয় স্বজনদের আগমনে গৃহে আনন্দমূখর পরিবেশ সৃষ্টি হবে। নিজের গৃহ আবাসনে উঠতে পারেন। ঈদের পূর্বেই মায়ের কাছ থেকে বড় ধরনের আর্থিক সাহায্য লাভের যোগ। যানবাহন ক্রয় করার সুযোগ আসবে আপনার।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : ছোট ভাই বোনের জন্য কেনাকাটার যোগ। আয় রোজগারে ই-কমার্স ব্যবসায়ীরা এগিয়ে থাকবেন। সাংসারিক ক্ষেত্রে ভালো কোনো সংবাদ লাভের আশা। গণমাধ্যম কর্মী ও যোগাযোগ মাধ্যম কর্মীদের আজ মোবাইল ক্রয়ের সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের ও মমতা লাভ।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : বকেয়া কিছু টাকা আদায় করতে পারবেন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে আজ। ঈদের খাদ্য ও মাংস ক্রয়ে অর্থ ব্যয় হবে। আর্থিক ক্ষেত্রে আজ অগ্রগতি। কিছু বাড়তি টাকা সঞ্চয় করতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ) : দিনটি শুভ সম্ভাবনাময়। যদি ধৈর্য্য আর বিশ্বাসের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে পারেন তবে সাফল্য আসবেই। কারো উপর রাগ না করে নিজের নিয়তিকে মেনে নিতে হবে। শুভ গ্রহাবস্থানের কারনে আজ সবকিছু মঙ্গলময় হবে। পেতে পারেন নিজের একটি বাহন। প্রেমে সাফল্য লাভের দিন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: