নানা আয়োজনে কিশোরগঞ্জে বিডি২৪লাভের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০৯:২৯ এএম

কিশোরগঞ্জে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ.কম এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও বেদে পল্লীর শিশুদের মাঝে চিপস, বিস্কুট, কেক, মিষ্টি ও ঠান্ডা পানিও বিতরণ করা হয়।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারে অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে বিডি২৪লাইভ.কম এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, ডেন্টাল সার্জন ডা. ফারুক আহমেদ, কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম ও সাংবাদিক আমিনুল হক সাদী।

বিডি২৪লাইভ.কম এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি এস হোসেন আকাশ এর সভাপতিত্বে এতে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিডি২৪লাইভ.কম এর শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় প্রধান অতিথি মেয়র মাহমুদ পারভেজ বলেন, বিডি২৪লাইভ পত্রিকাটি দেশের সেরা পত্রিকা । বর্তমান সরকার মিডিয়া বান্ধব। উন্নয়নের সহযোগী হিসাবে বিডি২৪লাইভ ভূমিকা রাখছে । বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্লাটফর্ম এই মিডিয়া ।

মেয়র আরো বলেন, দেশের যেকোনো সংকটময় পরিস্থিতিতে সঠিক ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনে অবিচল দৃঢ়তার পরিচয় দিয়ে যাচ্ছে এই গণমাধ্যমের সংবাদকর্মীরা। অতীতের মতোই করোনা পরিস্থিতিতেও জীবনের ঝুঁকি নিয়ে জনগণের কাছে সর্বশেষ সংবাদ পৌঁছে দিচ্ছেন তারা। করোনাভাইরাস সংক্রমণের কারণে মানুষের চলাচল কখনো সীমিত, কখনো অতিমাত্রায় সীমিত হয়ে পড়ে। এই কঠিন সময়ে বিডি২৪লাইভ-এর সাংবাদিকরা সারা দেশের সর্বশেষ খবর সংগ্রহের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, বিডি২৪লাইভ আমি নিয়মিত দেখি । পত্রিকা নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ ছবি ও প্রতিবেদন প্রকাশ করে যাচ্ছে। এধারা অব্যাহত রাখলে দেশের শীর্ষ পত্রিকা হিসাবে পৌঁছবে। পরিশেষে অনলাইন পত্রিকা বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকমের সফলতা কামনা করি ।

সাংবাদিক আলম সারোয়ার টিটু বলেন, বিডি২৪লাইভ পত্রিকা মানুষের আশা আকাঙ্খার ধারক বাহক হয়ে কাজ করছে । আমি পত্রিকার সফলতা কামনা করি।

দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার ও কিশোরগঞ্জ নিউজের সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম বলেন, বর্তমান পৃথিবীতে অবাধ তথ্যপ্রবাহের যে সুযোগ আমরা তৈরি করতে চেয়েছি, অনলাইন সংবাদব্যবস্থা সে পথে আমাদের এগিয়ে দিয়েছে বহুগুণে। পুরো পৃথিবীকে এখন একটি ছোট্ট ডিভাইসের মধ্যে ধারণ করা সম্ভব হয়েছে। ফলে অনলাইন সংবাদমাধ্যমগুলোর ওপর মানুষের নির্ভরশীলতা যেমন বেড়েছে, সেই সাথে বৃদ্ধি পেয়েছে সংবাদমাধ্যমের দায়িত্বও।

তিনি আরো বলেন, বিডি২৪লাইভ নিরপেক্ষতা বজায় রেখে দেশ-বিদেশের সংবাদ পরিবেশন করে আসছে। বর্তমানে অনলাইন পোর্টালটি দেশের শীর্ষ স্থানীয় স্থান দখল করে পাঠকদের মনে জায়গা করে নিয়েছে। বাংলাদেশে এ মুহূর্তে অনলাইন পত্রিকাগুলোর মধ্যে পাঠক সংখ্যায় সবচেয়ে এগিয়ে বিডি২৪লাইভ। আমি এই অনলাইন পত্রিকার সাফল্য কামনা করছি।

এছাড়াও আলোচনা সভায় অন্যান্য বক্তাগণ অতীতের মতো সামনের দিনগুলোতেও বিডি২৪লাইভ.কম সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে বলে আশা প্রকাশ করেন।

এর আগে বিকেলে শহরের পশ্চিম প্রান্তে নতুন জেল খানা মোড়ে বেদে পল্লীর শিশুদের মাঝে চিপস, বিস্কুট, কেক, মিষ্টি ও ঠান্ডা পানিও বিতরণ করা হয়।

এসময় ঢাকার ডাক পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোস্তফা শাওন, মো. মাহফুজ আহমেদ পলাশ, মোহাম্মদ সজিব, মোহাম্মদ ইমরান, মোহাম্মদ রাকিব, মোস্তাক হাসান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: