বগুড়ায় ট্রাক চাপায় নিহত ২

প্রকাশিত: ২১ মে ২০২২, ০৯:২৯ এএম

বগুড়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো এক যুবক। শুক্রবার (২০ মে) রাত ৯টায় বগুড়া -নওগাঁ মহাসড়কে কাহালু উপজেলার বারমাইল নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে আব্দুল্লাহ (২৫) নামের একজনের নাম জানাগেছে। তিনি নওগাঁ সদর উপজেলার শিকারপুর গ্রামের বাসিন্দা। অপর জনের নাম পরিচয় জানা যায়নি।

বেলাল হোসেন নামের একজন প্রত্যক্ষদর্শী বলেন তিন যুবক মোটরসাইকেল যোগে নওগাঁর দিকে যাচ্ছিলেন। বারমাইল এলাকায় গার্ডেন ভিউ হোটেলের সামনে মোটরসাইকেলটি নওগাঁ গামী একটি ধান বোঝাই ট্রাককে ওভারটেক করে। এ সময় বগুড়াগামী একটি কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন যুবক মহাসড়কে পড়ে গেলে নওগাঁগামী ট্রাক তাদেরকে চাপা দিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই যুবক মারা যান। গুরুতর আহত অপর এক যুবককে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

ট্রাকটি মহাসড়কে আড়াআড়ি ভাবে উল্টে থাকায় বগুড়া-নওগাঁ মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে নিলে আধাঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন বলেন নিহত দুইজনের মধ্যে একজনের পকেটে থাকা কাগজ অনুযায়ী তার নাম আব্দুল্লাহ বলে জানাগেছে। মরদেহ দুইটি পুলিশ হেফাজতে রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: